Technology

কিয়াম প্রেসার কুকার প্রাইস ইন বাংলাদেশ

 কিয়াম প্রেসার কুকার প্রাইস ইন বাংলাদেশ – এ পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করতে চলছি কিয়াম প্রেসার কুকারের প্রাইস ইন বাংলাদেশ। বর্তমানে পেশার কুকার একটি আধুনিক প্রযুক্তি হিসেবে আমাদের সামনে এসেছে।

এই পণ্যটি বর্তমানে অনেক চাহিদা সম্পন্ন হয়েছে। এটি বিভিন্নভাবে সুবিধা পাওয়া যায় এবং সহজেই রান্না করা জন্য সুবিধা হয়। এখন আমি আপনাদের সাথে কিয়াম প্রেসার কুকারের দাম নিয়ে আলোচনা করব।

কিয়াম প্রেসার কুকার প্রাইস ইন বাংলাদেশ

প্রেসার কুকার আপনারা বিভিন্ন লিটারের নিতে পারেন। যেমন ২.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার, ৩.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার, ৪.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার, ৫.৫ লিটার প্রেসার কুকার, ৬.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার, ৮.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার।

এখানে বিভিন্ন লিটারের প্রেসার কুকার দেয়া আছে। প্রেসার কুকারের লিটার অনুযায়ী দাম বেশি আবার কম। আপনারা যদি কম লিটারের প্রেসার কুকার নিতে চান। তাহলে কম মূল্যে নিতে পারবেন। ২.৫ কেজি লিটারের প্রেসার কুকার নিলে এটি আপনারা ১৫০০ টাকার মধ্যে নিতে পারবেন।

উপরের এই  কিয়াম প্রেসার কুকার গুলো নিচে বিভিন্ন তথ্য আলোচনা করে দিব। আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে এবং এই পোস্টটি থেকে আপনারা কিয়াম প্রেসার কুকার এর তথ্যসহ মূল্য জানতে পারবেন।

See also  কম্পিউটারে এন্টিভাইরাস ব্যবহারের সুবিধা সমূহ

 ৩.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার

পেশার কুকার এর মূল্য ভিন্ন রকম হতে পারে। কারণ প্রেসার কুকার ছোট-বড় আছে সাইজ অনুযায়ী এটির মূল্য নির্ধারিত করা হয়। এই কুকারটি হলো Kiam Queen Pressure Cooker 3.5 L With Free 14CM Non-Stick Frypan । আপনি যদি ৩.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার নিতে চান। তাহলে আপনাকে ১৫০০ টাকা দিয়ে নিতে হবে। এ পেশার কুকার এর মধ্যে ৩.৫ লিটার পরিমানে দিয়ে রান্না করতে পারবেন। নিচে এই কিয়াম প্রেসার কুকারটির বিবরন দিয়ে দিচ্ছি।

দাম : ১৫০০ টাকা
ব্র্যান্ড: কিয়াম
শর্ত: অক্ষত
রঙ : কালো
পণ্যের ধরন: প্রেসার কুকার
আকার: 3.5 এল
মডেল: রানী

এ পেশার কুকারে আপনার বিভিন্ন ধরনের শাকসবজি মাংস এগুলো রান্না করতে পারবেন বা কোন কিছু সিদ্ধ করা হলে সেগুলো পেশার কুকার এর মাধ্যমে করতে পারবেন। তবে এই পেশার কুকারে আপনার ৩.৫ লিটারের মধ্যে থাকতে হবে এর থেকে বেশি দিতে পারবেন না।

৫.৫ লিটার কিয়াম প্রেসার কুকার

এখন আমি আপনাদের সাথে  আরেকটি কিয়াম প্রেসার কুকার শেয়ার করব। এটি হলো Kiam Queen Pressure Cooker 5.5 L। এই কিয়াম প্রেসার কুকার  আপনারা ৫.৫ লিটারের। এটির মূল্য হচ্ছে ১৫৩০ টাকা। আপনার যদি প্রেসার কুকারটি নিতে চান তাহলে আপনাকে ১৫৩০ টাকা দিয়ে নিতে হবে। এই পেশার কুকার এর আগের দাম ছিল ২০০০ টাকা। এখন ২৪% ডিসকাউন্টে ১৫৩০ টাকা দিয়ে নিতে পারবেন। নিচে এই কিয়াম প্রেসার কুকারটির বিবরন দিয়ে দিচ্ছি।

See also  Laptop নাকি Desktop? কোনটা কিনবেন? (Laptop vs Desktop)

দাম : ১৫৩০ টাকা
ব্র্যান্ড: কিয়াম
মডেল: রানী
রঙ : কালো
আকার: 5.5 এল
শর্ত: অক্ষত
পণ্যের ধরন: প্রেসার কুকার

২.৫ লিটার কিয়াম প্রেসার কুকার

আপনাদের সাথে আরেকটি কিয়াম প্রেসার কুকার শেয়ার করব। এই কুকারটি হলো Kiam Classic Pressure Cooker – 2.5L – Silver । আপনি যদি ২.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার নিতে চান। তাহলে আপনাকে ১১৪০ টাকা দিয়ে নিতে হবে। এ পেশার কুকার এর মধ্যে ২.৫ লিটার পরিমানে দিয়ে রান্না করতে পারবেন। নিচে এই কিয়াম প্রেসার কুকারটির বিবরন দিয়ে দিচ্ছি।

দাম : ১১৪০ টাকা
ব্র্যান্ড : কিয়াম
পরিষ্কার করা সহজ
বিশুদ্ধ খাদ্য : গ্রেড অ্যালুমিনিয়াম
ক্ষমতা: 2.5L
টেকসই এবং দীর্ঘস্থায়ী ব্যবহার
পণ্যের ধরন: ক্লাসিক প্রেসার কুকার

৬.৫ লিটার কিয়াম প্রেসার কুকার

 

এখন আমি আপনাদের সাথে আরেকটি কিয়াম প্রেসার কুকার শেয়ার করব। এই পেশার কুকার টি হল Classic Pressure Cooker 6.5L – Silver। এই কিয়াম প্রেসার কুকার  মধ্যে আপনারা ৬.৫ লিটার নিতে পারবেন। এটির মূল্য হচ্ছে ১৭৮০ টাকা। নিচে কুকারটির কিছু বিবরণ তুলে ধরেছি।

দাম : ১৭৮০ টাকা
উপাদান: অ্যালুমিনিয়াম
সেফটি : সিকিউরিটি বাল্ব
ক্ষমতা: 6.5L
ভাল ডিজাইন
হিট প্রুফ বেকেলাইট হ্যান্ডেল

৪.৫ লিটার কিয়াম প্রেসার কুকার

আমি আপনাদের সাথে এখন আরেকটি কিয়াম প্রেসার কুকার শেয়ার করব। এই কুকারটি হলোClassic Pressure Cooker 4.5L – Silver। আপনি যদি ৪.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার নিতে চান। তাহলে আপনাকে ১৩৫০ টাকা দিয়ে নিতে হবে। এ পেশার কুকার এর মধ্যে ৪.৫ লিটার পরিমানে দিয়ে রান্না করতে পারবেন। নিচে এই কিয়াম প্রেসার কুকারটির বিবরন দিয়ে দিচ্ছি।

See also  ইন্টারনেট কিভাবে উৎপন্ন হয়? উত্তর জানুন

দাম : ১৩৫০ টাকা
ব্র্যান্ড: কিয়াম
রঙ: সিলভার
ক্ষমতা: 4.5L
পণ্যের ধরন: প্রেসার কুকার

৮.৫ লিটার কিয়াম প্রেসার কুকার

আপনাদের সাথে আরেকটি কিয়াম প্রেসার কুকার শেয়ার করব। এই কুকারটি হলো Classic Pressure Cooker – 8.5L – Silver। আপনি যদি ৮.৫ লিটার এর কিয়াম প্রেসার কুকার নিতে চান। তাহলে আপনাকে ২,১০০ টাকা দিয়ে নিতে হবে। এ পেশার কুকার এর মধ্যে ৮.৫ লিটার পরিমানে দিয়ে রান্না করতে পারবেন। নিচে এই কিয়াম প্রেসার কুকারটির বিবরন দিয়ে দিচ্ছি।

দাম : ২,১০০ টাকা
পণ্যের ধরন: প্রেসার কুকার
টেকসই এবং দীর্ঘস্থায়ী
ক্ষমতা: 8.5L
স্ট্যান্ডার্ড এবং স্মার্ট ডিজাইন

উপরে কিয়াম প্রেসার কুকার প্রাইস ইন বাংলাদেশ নিয়ে আলোচনা করা হয়েছে। বিভিন্ন কিয়াম প্রেসার কুকার এর বিভিন্ন তথ্য দেওয়া হয়েছে। আপনারা চাইলে এগুলোর মধ্য দিয়ে নিতে পারেন। তবে যে  ক্লাসিক কিয়াম প্রেসার কুকার সেগুলোর দাম একটু বেশি। সেগুলো ভালো তবে কেনার পূর্বে আপনারা অবশ্যই পুনরায় আবার দাম দেখে কিনবেন। কারণ কিয়াম প্রেসার কুকার দাম বাড়ে আবার কমে তাই কেনার পূর্বে দেখে কেনাই ভালো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button