Telecom

রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড

রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড – বন্ধুরা আপনারা অনেকেই রবি সিম ব্যবহার করেন। মাঝে মাঝে আমাদের ইমারজেন্সি ব্যালেন্স এর প্রয়োজন হয়। যখন আমাদের ফোনে ব্যালেন্স থাকেনা তখন আমরা যদি গুরুত্বপূর্ন কোথাও ফোন দিতে হয় তখন ইমার্জেন্সি ব্যালেন্স প্রয়োজন হয়।

সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যায়। তবে গ্রামীন বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে নিতে হয় সেটি প্রায় মানুষের জানা থাকলেও রবি সিমে কিভাবে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয় এই কোডটি সবাই জানে না। তাই আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয়।

রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড

রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড টি হলো : *১২৩*০০৭#

আপনারা যারা রবি সিমের গ্রাহক তারা উপরের কোড টি ব্যবহার করে রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। উপরে কোডটি ডায়াল করলে 10 থেকে 100 টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।

তবে আপনারা ইমারজেন্সি ব্যালেন্স নিলে আপনারা যখন আবার পরবর্তীতে রিচার্জ করবেন তখন মেন ব্যালেন্স থেকেইমারজেন্সি ব্যালেন্স কেটে নেওয়া হবে। আপনাদের ইমারজেন্সি ব্যালেন্স যে পরিমান ব্যালেন্স খরচ করা হবে মেন ব্যালেন্স থেকে সেই পরিমান ব্যালেন্স কেটে নেওয়া হবে।

See also  বাংলালিংক ইমারজেন্সি ব্যালেন্স কোড

রবিতে ব্যালেন্স চেক করার কোড

ওপরে আমরা জেনেছি রবি সিমে কিভাবে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয়। এখন আমরা জানবো ইমারজেন্সি ব্যালেন্স নিয়ে পরবর্তীতে ব্যালেন্স আছে কিনা তা চেক করার জন্য যে কোডটি প্রয়োজন হয় সেটি নিয়ে আলোচনা করব।

রবিতে ব্যালেন্স চেক করার কোড – *১# অথবা *২২২#

উপরের কোডটি ব্যবহার করে আপনারা আপনাদের ব্যালেন্স চেক করতে পারবেন। রবি আপনাদের কত টাকা ব্যালেন্স দিয়েছে সেটি জানতে উপরের কোড টি ডায়াল করুন তাহলে আপনারা জানতে পারবেন রবি সিম আপনাদের কত টাকা ব্যালেন্স দিয়েছে।

আপনারা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার পর আপনারা যখন আবার পুনরায় রিচার্জ করবেন তখন মেন ব্যালেন্স থেকে আপনাদের সেবায় সাজাতে কেটে নেয়া হবে।

আশা করি, এই পোষ্টের মাধ্যমে আপনারা যারা রবি গ্রাহক রয়েছেন তারা একটু হলেও উপকৃত হবেন। আপনারা এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে নিতে হয় এবং রবিতে ব্যালেন্স চেক কিভাবে করতে হয়। আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে।

See also  বাংলালিংক মিনিট কেনার নিয়ম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button