Telecom

বাংলালিংক মিনিট কেনার নিয়ম

 আজকে আমি এই পোস্টে বাংলালিংক মিনিট কেনার নিয়ম সম্পর্কে বিস্তারিত বলবো। আপনি কি বাংলালিংক সিম ব্যবহার করেন? উত্তর যদি হ্যা হয়, তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। কেননা এই পোস্টে আমরা শুধুমাত্র  বাংলালিংক মিনিট কেনার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। আপনি বাংলালিংক সিম ব্যবহারকারী হয়ে থাকলে পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন।

বাংলালিংক মিনিট কেনার নিয়ম 

বাংলালিংক সিমের বিভিন্ন মিনিট বান্ডেল একটিভ করতে চাইলে আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট পরিমান টাকা রিচার্জ করতে হবে। অথবা একটি নির্দিষ্ট USSD কোড ডায়াল করতে হবে।

অতএব, আপনারা যদি বাংলালিংক সিমে  মিনিট একটিভ করতে চান । তাহলে আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট পরিমান টাকা রিচার্জ করতে হবে। অথবা একটি নির্দিষ্ট USSD কোড ডায়াল করে কিনতে হবে। 

বাংলালিংক মিনিট অফার ২০২২

বাংলাদেশের সিম অপারেটর কোম্পানি গুলোর মধ্যে বাংলালিংক গ্রাহকরা জায়গা করে নিয়েছে। অন্য সকল অপারেটর বাংলালিংক বিভিন্ন সময় অনেক সহজলভ্য অফার দিয়ে থাকে। বাংলালিংক এর এসএমএস অনেক সুবিধা পেয়ে থাকে বাংলালিংকের গ্রাহক। বর্তমানে বাংলাদেশের সেরা নেট স্পিড দিচ্ছে বাংলাদেশের সিম অপারেটর কোম্পানি গুলো।

See also  রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড

বাংলালিংক এর মিনিট অফার গুলো দুর্দান্ত হয় গ্রহণযোগ্য হযয়ে থাকে গ্রাহকের কাছে। আর এই মিনিট অফার গুলো জানার জন্য আমাদের নির্দিষ্ট কোড জানতে হয়।

আপনাদের সুবিধার জন্য আমরা বাংলালিংক মিনিট চেক কোড এবং বাংলালিংক মিনিট অফার সম্পর্কে জানব।

বাংলালিংক মিনিট চেক কোড

বাংলালিংক মিনিট চেক কোড জানার প্রয়োজন হয়। কারন আপনারা যখন বাংলালিংক এর মিনিট অফার কিনবেন। তখন এই তথ্য জানার জন্য আমরা বিভিন্ন মাধ্যম ব্যবহার করতে পারি। বাংলালিংক মিনিট চেক করার জন্য বাংলালিংক কোম্পানির  এর নির্দিষ্ট কোড থাকে। এই কোডটি আপনারা মোবাইল ফোন থেকে ডায়াল করে মিনিট সম্পর্কে জানতে পারবেন। বাংলালিংক মিনিট চেক কোড হচ্ছে *124*2#  ।

বাংলালিংক মিনিট অফার ২০২২

বাংলালিংকে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে। সেই টাকা আপনার মেইন একাউন্টে যোগ হবে। সম্প্রতি বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য এরকম বেশ কিছু অফার নিয়ে থাকে। সেই অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের পোস্টগুলো নিয়মিত পড়ুন।

গ্রাহকদের সুবিধার্থে আমরা সকল প্রকার আপডেট নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে থাকি। তাই আমাদের সাথে থেকে আমাদের উৎসাহ দিন।

See also  টেলিটক অফার দেখার নিয়ম

বাংলালিংক ৩ টাকায় ৪ মিনিট

আপনি যদি শুধুমাত্র ১ দিনের জন্য কিছু পরিমাণ মিনিট কিনতে চান, তাহলে ৩ টাকায় ৪ মিনিট বান্ডেল কিনতে পারবেন। প্যাকটি কিনতে ডায়াল করতে হবে *১২১*১০# ।

বাংলালিংক ৫ টাকায় ১৫ মিনিট

৫ টাকায় ‍১৫ মিনিট,  এই প্যাকটিও শুধুমাত্র ১ ‍দিনের জন্য।  সামান্য কিছু সময় কারো সাথে কথা বলতে চাইলে এই অফারটি কিনতে পারেন।

প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*২৮#   । শুধুমাত্র ডায়াল করেই প্যাকটি কিনতে পারবেন। মেয়াদ থাকবে ২৪ ঘন্টা। 

২৭ টাকায় ৪৫ মিনিটের অফার

আপনি যদি বাংলালিংকে কম টাকায় অল্প সময়ের জন্য কোন প্যাক একটিভ করতে চান। তাহলে ২৭ টাকা রিচার্জ করে ৪৫ মিনিটের প্যাকটি কিনতে পারেন। 

এই প্যাকের মেয়াদকাল ৩ দিন। প্যকটি একটিভ করতে ডায়াল করুন *১৬৬*২৭# অথবা রিচার্জ করুন ২৭ টাকা।

 বাংলালিংকে ৫৭ টাকায় ৯০ মিনিটের অফার

বাংলালিংক সিমে অল্প টাকায় ১ সপ্তাহের জন্য কোন প্যাক কিনতে চাইলে ৫৭  টাকা রিচার্জ করে ৯০ মিনিট  কিনতে পারেন। 

See also  টেলিটক নাম্বার টাকা দেখার উপায় ২০২২

প্যকটি একটিভ করতে ডায়াল করুন *১৬৬*৫৭# অথবা রিচার্জ করুন ৫৭ টাকা। এই প্যাকের মেয়াদকাল ৭ দিন। 

 বাংলালিংকে ২৩০ মিনিটের অফার

বেশি সময়ের জন্য কোনো অফার কিনতে এই প্যাকটি দেখতে পারেন। ১৪৭ টাকায় ৩০ দিনের জন্য এই প্যাকটি একটিভ করতে পারবেন। 

প্যকটি একটিভ করতে ডায়াল করুন *১৬৬*১৪৭# অথবা ১৪৭ টাকা রিচার্জ করেও এই প্যাকটি একটিভ করতে পারবেন।

বাংলালিংক মিনিট দেখার নিয়ম

বাংলালিংক সিমের মিনিট ব্যালেন্স দেখার জন্য আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট কোড ডায়াল করতে হবে। সেই কোডটি হল *১২৪*২# । 

আপনি চাইলে খুব সহজেই আপনার এন্ড্রয়েড ফোনে প্লে স্টোর থেকে মাই বাংলালিংক অ্যাপটি ডাউনলোড করে খুব সহজে সেখানে লগইন করে আপনার মোবাইল ব্যালেন্স, মিনিট ব্যালেন্স এবং ইন্টারনেট ব্যালেন্স দেখতে পারবেন।

সেখান থেকে আপনি আপনার পছন্দমত যেকোনো অফার কিনতে পারবেন। বিভিন্ন অপারেটরের বিভিন্ন অফার সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের ওয়েব সাইটে নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ সবাইকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button