Zilla Info

ফিলিপাইন মোবাইল কোড নাম্বার

আমরা অনেকেই ফিলিপাইন মোবাইল ফোনের কোড নাম্বার জানি না। এজন্য আমরা গুগলে সার্চ করি যে ফিলিপাইন মোবাইল কোড নাম্বার কি? তাই আজকে আমি আপনাদের উদ্দেশ্যে ফিলিপাইন মোবাইল কোড নাম্বার তুলে ধরার চেষ্টা করছি। আপনারা যদি আমার পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। আপনারা ফিলিপাইন মোবাইল কোড নাম্বার পেয়ে যাবেন।

ফিলিপাইন মোবাইল কোড নাম্বার

যারা ফিলিপাইন বসবাস করে।  মোবাইলে একটি বা দুটি করে সিম আছে । আমরা যে সকল সিম গুলো ব্যবহার করি। আমরা যদি লক্ষ্য করে দেখি তাহলে আমরা দেখতে পারবো আমাদের মোবাইল নাম্বারের পূর্বে +63 দিয়ে শুরু হয় । মূলত এইটাই হলো ফিলিপাইন মোবাইল কোড নাম্বার  +63।

ফিলিপাইন মোবাইল কোড নাম্বার কত এটি লিখে গুগলে অনেক এ সার্চ করে থাকি। এর সহজ উত্তর হলো ফিলিপাইন মোবাইল কোড নাম্বার হলো  +63।

আশা করি, ফিলিপাইন দেশের মোবাইল কোড নাম্বার আপনার কাজে আসবে। আপনি যখনই কোন ফোন কল দেশে করতে যাবেন তখনই ফিলিপাইন কোড নাম্বার দরকার হতে পারে। এছাড়াও প্রয়োজনে এই মোবাইল কোড নাম্বার নিজের সংগ্রহে রাখবেন বলা যায় না কখন কোন কাজে আপনার দরকার হতে পারে।

See also  হবিগঞ্জ কিসের জন্য বিখ্যাত

ফিলিপাইন একটি সুন্দর দেশ

ফিলিপাইন একটি সুন্দর দেশ । ফিলিপাইন মোবাইল কোড নাম্বার ভরা বহু দেশ রয়েছে তাদের মধ্যে অন্যতম হলো ফিলিপিনস প্রায় 7641 দ্বীপ নিয়ে গঠিত। বর্তমানে পৃথিবীর ব্যবসার ক্ষেত্রে একটি উদীয়মান বাজার এবং একজন শিল্প হিসেবে ধরা হয়।

বন্ধুরা এখনো দেশের নাম রাখা হয়। স্পেনের নাম অনুসারে কিন্তু দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরে দেশের নাম রাখা হয় রিপাবলিক অফ ফিলিপিনস। বিভিন্ন উপনিবেশিক 1946 সালের মাধ্যমে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি স্বাধীন দেশ হিসেবে স্বীকৃতি পায়। প্রশান্ত মহাসাগরে অবস্থিত হওয়ায় এটি ভূমিকম্প প্রবণ দেশ। কিন্তু পৃথিবীর ফিলিপাইন একটি সুন্দর দেশ । ফিলিপাইন মোবাইল কোড নাম্বার বেশ কিছু প্রাকৃতিক সম্পদ। বৃহত্তম জীববৈচিত্র্য সে তার একটা প্রমাণ পাওয়া যায়।

1934 সালে যখন একজন ফিলিপিন্সের সমুদ্র থেকে পৃথিবীর সবথেকে বড় মুক্ত খুজে পান। 6.35 কিলোগ্রাম খনিজ পদার্থ পাওয়া যায়। একটি গণনা অনুযায়ী দেশে সবচেয়ে বেশি, প্রচুর বর্তমান বাজারে একটি চায়ের মধ্যে থাকা দেশগুলোর মধ্যে সবচেয়ে বেশি পরিমাণ রপ্তানিকারী দেশ গুলির মধ্যে একটি দেশ প্রাকৃতিক সৌন্দর্যে ভরা রয়েছে। যেখানে পৃথিবীর কিছু পশু পাখির বিভিন্ন পাওয়া যায়।

See also  বরিশাল কিসের জন্য বিখ্যাত - What is Barisal Famous For

উপরের এই পোস্ট থেকে ফিলিপাইন মোবাইল কোড নাম্বার জানতে পারবেন। আপনারা যদি আমার পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ে থাকেন। আশা করি, আপনাদের কাজে আসবে। এছাড়াও প্রয়োজনে ফিলিপাইন  মোবাইল কোড নাম্বার নিজের সংগ্রহে রাখবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button