Zilla Info

ঢাকা থেকে মাদারীপুর কত কিলোমিটার | Dhaka to Madaripur Distance

ঢাকা থেকে মাদারীপুর কত কিলোমিটার – গুগোল অনেকেই জানতে চান যে ঢাকা থেকে মাদারীপুর, বরিশাল , শরীয়তপুর, গোপালগঞ্জ, খুলনা,যশোর, কুমিল্লা, রাজশাহী, ঝিনাইদহ, সাতক্ষীরা, রংপুর , দিনাজপুর কত কিলোমিটার । শরীয়তপুর থেকে ফরিদপুরের দূরত্ব কত কিলোমিটার  ?তাই আজকে আমি আপনাদের সাথে এই বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করব।

ঢাকা থেকে মাদারীপুর কত কিলোমিটার

প্রথমে আসি ঢাকা থেকে মাদারীপুর কত কিলোমিটার?  ঢাকা থেকে মাদারীপুরের দূরত্ব ১৮৭.৪  কিলোমিটার । মাদারীপুরে আসার জন্য আপনাকে ঢাকা -বরিশাল হাইওয়ে অথবা ফরিদপুর-বরিশাল হাইওয়ে দিয়ে আসতে হবে।

ঢাকা থেকে শরীয়তপুর কত কিলোমিটার

আপনি যদি জানতে চান ঢাকা থেকে শরীয়তপুর কত কিলোমিটার দূরে অবস্থিত তাহলে আপনার উদ্দেশ্যে বলছি ঢাকা থেকে শরীয়তপুর এর দূরত্ব ১০২.৭  কিলোমিটার দূরে অবস্থিত। ঢাকা -বরিশাল হাইওয়ে দিয়ে আপনি খুব সহজেই শরীয়তপুরে আসতে পারেন।

See also  বরিশাল কিসের জন্য বিখ্যাত - What is Barisal Famous For

ঢাকা থেকে বরিশাল কত কিলোমিটার

ঢাকা থেকে বরিশালের দূরত্ব ২৪০.৫ কিলোমিটার । আপনি ঢাকা থেকে বরিশালে আসার জন্য দুটি রাস্তা ব্যবহার করতে পারেন । একটি হলো ঢাকা টু বরিশাল হাইওয়ে । আরেকটি হলো ঢাকা – ফরিদপুর – বরিশাল হাইওয়ে ।

ঢাকা থেকে গোপালগঞ্জ কত কিলোমিটার

ঢাকা থেকে গোপালগঞ্জের দূরত্ব কত কিলোমিটার এটি জানান যদি আপনার আগ্রহ থাকে তাহলে বলে দিচ্ছি ঢাকা থেকে গোপালগঞ্জের দূরত্ব হলো ২১২ কিলোমিটার ।

ঢাকা থেকে গোপালগঞ্জ যাওয়ার জন্য আপনি ঢাকা টু খুলনা মহাসড়ক ব্যবহার করতে পারেন।

ঢাকা থেকে খুলনা কত কিলোমিটার

আপনি যদি জানতে চান ঢাকা থেকে খুলনার দূরত্ব কত কিলোমিটার তাহলে আপনার উদ্দেশ্যে বলছি ঢাকা থেকে খুলনার দূরত্ব ২৭০.৭ কিলোমিটার । ঢাকা থেকে খুলনা যেতে আপনাকে যে রাস্তা ব্যবহার করতে হবে সেটি হল ঢাকা টু খুলনা মহাসড়ক ।

ঢাকা থেকে যশোর কত কিলোমিটার

আপনার যদি জানার খুব ইচ্ছা থাকে যে ঢাকা থেকে যশোরের দূরত্ব কত কিলোমিটার তাহলে আপনাকে বলব ঢাকা থেকে যশোরের দূরত্ব ১৯৯.৩ কিলোমিটার ।

See also  ময়মনসিংহ কিসের জন্য বিখ্যাত || Mymensingh

ঢাকা থেকে কুমিল্লা কত কিলোমিটার

আপনি যদি জানতে চান ঢাকা থেকে কুমিল্লার দূরত্ব কত কিলোমিটার তাহলে আপনার উদ্দেশ্যে বলছি ঢাকা থেকে কুমিল্লার দূরত্ব ১০৪.৬ কিলোমিটার।

ঢাকা থেকে রাজশাহী কত কিলোমিটার

আপনি যদি জানতে চান ঢাকা থেকে রাজশাহীর দূরত্ব কত কিলোমিটার তাহলে আপনার উদ্দেশ্যে বলবো ডাকা থেকে রাজশাহীর দূরত্ব ২৪৭.৩ কিলোমিটার। আপনি যদি ঢাকা থেকে রাজশাহী যেতে চান তাহলে ঢাকা টাঙ্গাইল রোড ব্যবহার করতে পারেন।

ঢাকা থেকে ঝিনাইদহ কত কিলোমিটার

আপনার যদি জানার কৌতুহল থাকে ঢাকা থেকে ঝিনাইদহ দূরত্ব কত কিলোমিটার তাহলে আপনার উদ্দেশ্যে বলছি ঢাকা থেকে ঝিনাইদহে দূরত্ব ১৭৬.২ কিলোমিটার ।

ঢাকা থেকে সাতক্ষীরা কত কিলোমিটার

আপনার যদি জানার প্রয়োজন পড়ে ঢাকা থেকে সাতক্ষীরা কত কিলোমিটার তাহলে জেনে নিন ঢাকা থেকে সাতক্ষীরার দূরত্ব ২৬০.৯ কিলোমিটার । আর আপনি যদি ঢাকা থেকে সাতক্ষীরা যেতে চান তাহলে যশোর -সাতক্ষীরা মহাসড়ক ব্যবহার করতে পারেন।

ঢাকা থেকে রংপুর কত কিলোমিটার

আপনার যদি জানার প্রয়োজন পড়ে ঢাকা থেকে রংপুর কত কিলোমিটার তাহলে বলবো ঢাকা থেকে রংপুরের দূরত্ব ৩০০.৯ কিলোমিটার । আর আপনি যদি ঢাকা থেকে রংপুরে যেতে চান তাহলে ঢাকা টু রংপুর হাইওয়ের ব্যবহার করতে পারেন।

See also  জামালপুর কিসের জন্য বিখ্যাত

ঢাকা থেকে দিনাজপুর কত কিলোমিটার

ঢাকা থেকে দিনাজপুরের দূরত্ব কত এই বিষয়টি আপনার জানার দরকার হলে আমি বলে দিয়েছি ঢাকা থেকে দিনাজপুরের দূরত্ব হলো ৩৩৩.৬ কিলোমিটার ।

শরীয়তপুর থেকে ফরিদপুরের দূরত্ব কত কিলোমিটার

শরীয়তপুর থেকে ফরিদপুরের যেতে আপনাকে কত কিলোমিটার অতিবাহিত করতে হবে আমি সেটি বলে দিচ্ছি । শরীয়তপুর থেকে ফরিদপুরের দূরত্ব ১২০.৩ কিলোমিটার ।

আজকের এই পোস্টে আমি আপনাদেরকে বাংলাদেশের এক স্থান থেকে অন্য স্থানে যাবার জন্য বেশকিছু স্থানের দূরত্ব তুলে ধরেছি। আশাকরি এই পোস্টটি একটু হলেও আপনার উপকারে আসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button