Telecom

টেলিটক নাম্বার টাকা দেখার উপায় ২০২২

টেলিটক নাম্বার টাকা দেখার উপায় ২০২২ – এ পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি টেলিটক নাম্বার টাকা দেখার উপায়। আমরা অনেকেই টেলিটক সিম ব্যবহার করে কিন্তু কেনার পর টেলিটক নাম্বারে কিভাবে টাকা দেখতে হয় সেটি আমাদের জানা থাকে না। তাই আমরা অনেকেই গুগোল ইউটিউব এ সার্চ করে থাকি কিভাবে টেলিটক নাম্বার টাকা দেখতে হয়।

তাই আপনাদের জন্য আমি এখন টেলিটক নাম্বার টাকা দেখার উপায় টি শেয়ার করব। আপনারা যারা টেলিটক গ্রাহক রয়েছেন তাদের জন্য আজকের এই পোস্টটি একটু হলেও উপকৃত হবে। আশা করি এই পোস্টটি আপনাদের ভালো লাগবে।

টেলিটক নাম্বার টাকা দেখার উপায়

টেলিটক সিমের নাম্বার দেখার জন্য আপনার দুটি পদ্ধতি ব্যবহার করতে পারেন। একটি হলো টেলিটক নাম্বার এর টাকা দেখার কোড ডায়াল করে আপনারা টেলিটক নাম্বার টাকা দেখতে পারেন এবং আরেকটি হলো মাই টেলিটক এই অ্যাপটির সাহায্যে আপনারা নিজেদের ব্যালেন্স চেক  ইন্টারনেট অফার, ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন নিচে আলোচনা করে দিচ্ছি।

See also  রবি ইন্টারনেট অফার ১ জিবি

কোড ডায়াল করে ব্যালেন্স চেক

টেলিটক ব্যালেন্স চেক কোড হলো :  *১৫২#

উপরে যে কোডটি আপনাদের সাথে শেয়ার করেছি এই কোডটি ডায়াল করে আপনারা টেলিটক নাম্বারে টাকা দেখতে পারবেন।

আপনারা যারা টেলিটক সিম ব্যবহার করেন কিন্তু ব্যালেন্স চেক করতে পারেন না তাদের কে বলবো এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য। তাহলে আশাকরি আপনারা জানতে পারবেন কিভাবে টেলিটক নাম্বার টাকা দেখে।

মাই টেলিটক অ্যাপ দিয়ে ব্যালেন্স চেক

মাই টেলিটক অ্যাপস দিয়ে আপনারা ব্যালেন্স চেক, ইন্টারনেট ব্যালেন্স চেক, ইন্টারনেট অফার নিতে পারেন। এই অ্যাপসটির মাধ্যমে আপনারা যেমন ব্যালেন্স চেক করতে পারবেন তেমনি বিভিন্ন নতুন নতুন অফার পেতে পারেন।মাই টেলিটক অ্যাপস টি ব্যবহার করার জন্য আপনাকে যা যা করতে হবে তা নিজে আলোচনা করে দিব

১. এই এপস টি ব্যবহার করার জন্য আপনাকে প্রথমে প্লে স্টোর থেকে মাই টেলিটক অ্যাপস ডাউনলোড করতে হবে।

২. এরপর নিজের টেলিটক নাম্বার দিয়ে লগইন করতে হবে।

৩. লগ ইন করতে হলে আপনার ফোনে একটি এসএমএস এর মাধ্যমে কোড দিয়ে হবে। সেই কোডটি দিয়ে লগইন করে নিবেন।

See also  টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে | টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

মাই টেলিটক অ্যাপস টি লগইন করার পর আপনারা এই অ্যাপস থেকে ভিন্ন ধরনের সুবিধা নিতে পারবেন। ব্যালেন্স চেক, ইন্টারনেট ব্যালেন্স চেক, বিভিন্ন অফার এবং আরও বিভিন্ন সুবিধা পেতে আপনারা ব্যবহার করতে পারেন।

টেলিটক নাম্বার দেখার উপায়

বর্তমানে অফার জন্য টেলিটক সিম খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। কারণ এখন টেলিটক সিম দিতেছে অসাধারণ অফার। এই সিমের গ্রাহক ও বর্তমানের বাড়ছে। আমরা অনেকেই টেলিটক সিম ব্যবহার করি কিন্তু টেলিটক সিমের নাম্বার দেখতে পারিনা।তাই গুগল ইউটিউবে সার্চ করে থাকি।

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে টেলিটক সিমের নাম্বার দেখা যায়। এই পোস্টটি থেকে আপনারা টেলিটক সিমের নাম্বার দেখার উপায় জানতে পারবেন। নিচে টেলিটক সিমের নাম্বার দেখার উপায় আলোচনা করব।

টেলিটক নাম্বার দেখার কোড – *551#

উপরের এই কোডটি ডায়াল করে আপনারা টেলিটক সিমের নাম্বার দিখতে পারবেন। আর যারা কোডটি ডায়াল করে নাম্বার দেখতে পারেন না তাদের জন্য রয়েছে আরেকটি পদ্ধতি। নিচে পদ্ধতি আলোচনা করে দিচ্ছি।

See also  রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড

তারা যারা কোডটি ডায়াল করে নাম্বার দেখতে পারবেন না তারা মেসেজ অপশনে গিয়ে ক্যাপিটাল ( পি ) P টাইপ লিখে এরপর 154 পাঠান। এরপর মেসেজ এর মাধ্যমে আপনার টেলিটক নাম্বার চলে আসবে।

যারা কোন পদ্ধতি ব্যবহার না করে টেলিটক নাম্বার দেখতে না পারেন। তারা সরাসরি টেলিটক কাস্টমার কেয়ার থেকে জেনে নিতে পারবেন।

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার : ১২১

টেলিটক কাস্টমার কেয়ারে সরাসরি ফোন করে আপনারা আপনাদের নিজেদের নাম্বার জানতে পারবেন।

ওপরে টেলিটক সিমে টাকা দেখার উপায় এবং টেলিটক সিমের নাম্বার দেখার উপায় আলোচনা করা হয়েছে। আপনারা যদি আমার পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়েন। তাহলে আশা করি আপনারা উপকৃত হবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button