Telecom

টেলিটক টাকা ধার নেয় কিভাবে | Teletalk Emergency Balance Code 2022

টেলিটক টাকা ধার নেয় কিভাবে এবং টেলিটক নাম্বার দেখার উপায় কথা বলব আজকে এই দুটি বিষয় নিয়ে । আপনার যদি টেলিটক সিমের একজন গ্রাহক হয়ে থাকেন তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য গুরুত্বপূর্ণ। 

টেলিটক টাকা ধার নেয় কিভাবে | Teletalk Emergency Balance 

হঠাৎ করে যদি আপনার টেলিটক সিমে টাকা ধার অথবা ইমারজেন্সি ব্যালেন্স এর দরকার হয় তাহলে কিভাবে নিবেন সেই বিষয়টি আমি নিচে দিয়ে দিচ্ছি । টেলিটক সিমের সাধারণত আপনি দশ থেকে 50 টাকা পর্যন্ত টাকা ধার অথবা ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন । দশ থেকে 50 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড আমি নিচে দিয়ে দিচ্ছি আপনাদের সুবিধামতো আপনারা নিয়ে নেবেন।

10 টাকা ধার অথবা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন *1122# ।

See also  বাংলালিংক মিনিট কেনার নিয়ম

12 টাকা ধার অথবা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন  *1122*12#।

 20 টাকা ধার অথবা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন  *1122* 20#।

 30 টাকা ধার অথবা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন  *1122*  30 #।

50 টাকা ধার অথবা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন   *1122*50#।

আশা করি এই কোডগুলির মাধ্যমে আপনি খুব সহজেই আপনার টেলিটক সিমে টাকা ধার বা ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য: আপনি যখনই আপনার টেলিটক সিমে টাকা ধার বা ইমারজেন্সি ব্যালেন্স নিবেন  পরবর্তী রিচার্জ থেকে টাকা কেটে নেওয়া হবে । তবে এখানে একটা বিষয় অবশ্যই লক্ষণীয় সেটি হলো আপনার ইমারজেন্সি ব্যালেন্স যতটা ব্যবহার হবে শুধুমাত্র ঐ টাকাটাই মূল ব্যালেন্স থেকে কেটে নেওয়া হবে।

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২

 আপনি যদি আপনার টেলিটক সিমের নাম্বার ভুলে গিয়ে থাকেন এবং সেই নাম্বারটি কত সেটি জানতে চান তাহলে খুব সহজেই ডায়াল কোড অথবা এসএমএসের মাধ্যমে জানতে পারবেন। কথা বলব আজকে টেলিটক সিমের নাম্বার কিভাবে দেখবেন সেই বিষয়টি নিয়ে।

See also  টেলিটক নাম্বার টাকা দেখার উপায় ২০২২

ডায়াল কোড মাধ্যমে টেলিটক সিমের নাম্বার দেখার উপায়

 আপনার টেলিটক সিম থেকে ডায়াল করুন *551# এই নাম্বারটি । একটু সময় পরে আপনি আপনার ভুলে যাওয়া টেলিটক সিমের নাম্বার দেখতে পাবেন।

এসএমএসের মাধ্যমে টেলিটক নাম্বার দেখার উপায়

 ডায়াল কোড এর মাধ্যমে অনেক সময় টেলিটক সিমের নাম্বার দেখায় না। তার জন্য আপনি এসএমএস এর মাধ্যমে খুব সহজেই আপনার ভুলে যাওয়া টেলিটক সিমের নাম্বার দেখতে পারেন। আপনার ভুলে যাওয়া টেলিটক সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন বড় হাতের P  এবং সেন্ড করুন 154 এই নাম্বারে ফিরতি এসএমএসে আপনি আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে পাবেন।

আশা করি এই দুটি উপায় সহজেই আপনি আপনার টেলিটক সিমের নাম্বার  দেখতে পারবেন। টেলিটক সিমের নাম্বার দেখার উপায় যদি আপডেট আসে তা জানিয়ে দেওয়া হবে। আশাকরি আপনার কাঙ্খিত অনুসন্ধান অনুযায়ী টেলিটক টাকা ধার নেয় কিভাবে | Teletalk Emergency Balance Code 2022 সম্পর্কে আমাদের সাইটের মাধ্যমে সঠিকভাবে জানতে পেরেছেন। 

See also  রবি ইন্টারনেট অফার ১ জিবি

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button