Telecom

টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে | টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে – আপনারা যারা টেলিটক গ্রাহক রয়েছেন তাদের মধ্যে অনেকে প্রশ্ন করেছেন টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে? আপনাদের এই প্রশ্নের উত্তর নিয়ে আজকে এই পোস্টটি আমি শেয়ার করব। আপনারা যদি এই পোস্টটি মনোযোগ সহকারে পড়েন আশাকরি আপনারা টেলিটক কাস্টমার কেয়ার সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পারবেন।

টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে

বাংলাদেশের প্রায় জেলাতেই টেলিটক কাস্টমার কেয়ার রয়েছে। তবে বিভিন্ন টেলিটক কাস্টমার কেয়ার একেক দিন বন্ধ থাকে। তবে বেশিরভাগ কাস্টমার কেয়ার শুক্রবার দিন বন্ধ থাকে। অন্য যে টেলিটক কাস্টমার কেয়ার গুলো আছে সে গুলো সপ্তাহে একেক দিন বন্ধ থাকে।

আমি এখন আপনাদের সাথে কয়েকটি জেলার কথা শেয়ার করব যে জেলায় টেলিটক কাস্টমার কেয়ার রয়েছে। এই টেলিটক কাস্টমার কেয়ার গুলো প্রায় প্রতিদিনই খোলা থাকে। নিচে তা বিস্তারিত আলোচনা করে দিচ্ছি।

টেলিটক সিমের কাস্টমার কেয়ার খুলনা

টেলিটক সিমের কাস্টমার কেয়ার খুলনা প্রায় প্রতিদিনই খোলা থাকে। আপনারা যারা খুলনায় বসবাস করেন এবং টেলিটক গ্রাহক রয়েছেন। তারা যেকোনো টেলিটক সেবা নেওয়ার জন্য টেলিটক কাস্টমার কেয়ার থেকে নিতে পারেন।

See also  রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড

খুলনা টেলিটক কাস্টমার কেয়ারের ঠিকানা হলো : ট্যাঙ্কলরি বিল্ডিং, নিচতলা নিউ রোড জংশন, কাশিপুর, দৌলতপুর, খুলনা।

আপনাদের যদি টেলিটক কোন সমস্যা হয়ে থাকে বা যেকোন প্রয়োজন হয়। তাহলে আপনারা উপরের ঠিকানায় গিয়ে সমস্যা সমাধান করতে পারেন। খুলনার কাস্টমার কেয়ার প্রতিদিনই খোলা থাকে। আপনারা চাইলে যেকোন দিনই টেলিটক কাস্টমার কেয়ার থেকে সুবিধা নিতে পারেন।

টেলিটক সিমের কাস্টমার কেয়ার ফরিদপুর

আপনার যারা ফরিদপুরে বসবাস করি টেলিটক গ্রাহক রয়েছেন। তাদের টেলিটকের যেকোন সমস্যার জন্য ফরিদপুরের টেলিটক কাস্টমার কেয়ার থেকে সেবা নিতে পারেন। ফরিদপুরের এই টেলিটক কাস্টমার কেয়ার প্রতিদিনই খোলা থাকে। আপনি যদি ফরিদপুরের আশেপাশে বসবাস করে থাকেন আপনাদের টেলিটকের যেকোন সমস্যার জন্য ফরিদপুর জেলার টেলিটক কাস্টমার কেয়ার গ্রহণ করতে পারেন।

ফরিদপুর টেলিটক কাস্টমার কেয়ারের ঠিকানা হলো: বাহাদুর মার্কেট 14/111, হযরতলা মহল্লা ফরিদপুর সদর, গোয়ালচামট, ফরিদপুর।

আপনারা যারা ফরিদপুরের বা ফরিদপুরে আশে পাশে বসবাস করেন তাদের টেলিটকের যেকোন সমস্যার জন্য উপরের ঠিকানায় গিয়ে টেলিটক কাস্টমার কেয়ার গ্রহণ করতে পারেন।

See also  বাংলালিংক মিনিট কেনার নিয়ম

টেলিটক সিমের কাস্টমার কেয়ার ময়মনসিংহ

আপনার যারা ময়মনসিংহে বসবাস কারী টেলিটক গ্রাহক রয়েছেন। তাদের টেলিটকের যেকোন সমস্যার জন্য ময়মনসিংহের টেলিটক কাস্টমার কেয়ার থেকে সেবা নিতে পারেন। ময়মনসিংহের এই টেলিটক কাস্টমার কেয়ার প্রতিদিনই খোলা থাকে। আপনি যদি ময়মনসিংহের আশেপাশে বসবাস করে থাকেন আপনাদের টেলিটকের যেকোন সমস্যার জন্য ময়মনসিংহ জেলার টেলিটক কাস্টমার কেয়ার গ্রহণ করতে পারেন।

ময়মনসিংহ টেলিটক কাস্টমার কেয়ারের ঠিকানা হলো: ওল্ড টেলিগ্রাফ বিল্ডিং (কাচারী মসজিদের পাশে), কর্পোরেশন স্ট্রিট, ময়মনসিংহ সদর, ময়মনসিংহ।

আপনাদের যদি টেলিটক কোন সমস্যা হয়ে থাকে বা যেকোন প্রয়োজন হয়। তাহলে আপনারা উপরের ঠিকানায় গিয়ে সমস্যা সমাধান করতে পারেন। ময়মনসিংহ কাস্টমার কেয়ার প্রতিদিনই খোলা থাকে। আপনারা চাইলে যেকোন দিনই টেলিটক কাস্টমার কেয়ার থেকে সুবিধা নিতে পারেন।

উপরে কয়েকটি টেলিটক কাস্টমার কেয়ারের ঠিকানা দেওয়া হয়েছে। এই ঠিকানায় গিয়ে আপনারা যারা এই ঠিকানা আশেপাশে আছেন তারা এ ঠিকানায় গিয়ে টেলিটক কাস্টমার কেয়ার এর সুবিধা গ্রহণ করতে পারেন। আশা করি এর থেকে আপনাদের একটু হলেও উপকৃত হবে

See also  টেলিটক টাকা ধার নেয় কিভাবে | Teletalk Emergency Balance Code 2022

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

বর্তমানে টেলিটক সিম খুবই জনপ্রিয়। কারণ টেলিটক সিম গুলো এখন বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। কম দামে ডাটা অফার দিয়ে থাকে। অনেকে কম টাকায় বেশি ডাটা কেনার জন্য এই টেলিটক সিম ব্যবহার করে থাকে।

আপনারা যদি টেলিটক সম্পর্কে কোন তথ্য জানতে চান বা তাদের প্রতি কোন অভিযোগ থাকে। তাহলে আপনারা টেলিটক কাস্টমার কেয়ার নম্বরে ফোন দিয়ে আপনারা তাদের সাথে কথা বলতে পারবেন। নিচে নাম্বার গুলো হলো:

১. প্রিপেইড/অন্যান্য অপারেটররা হেল্পলাইনে কল করতে পারেন: 01500121121-9, 01550157760, 01550157750।

২. টেলিচার্জ হেল্পলাইন নম্বর হল: 852

৩. কর্পোরেট ব্যবহারকারী হেল্পলাইনে কল করতে পারেন: 267

৪. সাধারণ ব্যবহারকারী তাদের টেলিটক নম্বর: 121 হেল্পলাইন থেকে কল করতে পারেন

আপনাদের যদি টেলিটক সম্পর্কিত কোন সমস্যা থাকে বা কোন তথ্য জানতে চান। তাহলে উপরের নাম্বারগুলোতে ফোন দিয়ে আপনাদের সমস্যার সমাধান করে নিতে পারেন বা আপনাদের যেকোন অভিযোগ জানাতে পারবেন। আশা করি এ পোস্টের মাধ্যমে আপনারা আপনাদের প্রশ্নের উত্তর পেয়ে গেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button