Telecom

টেলিটক অফার দেখার নিয়ম

টেলিটক অফার দেখার নিয়ম – আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করব টেলিটক অফার দেখার নিয়ম। আমাদের মধ্যে অনেকেই টেলিটক সিম ব্যবহার করে কিন্তু টেলিটক সিমের অফার না জানার কারণে তারা অফারটি উপভোগ করতে পারে না। 

তাই আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সাথে টেলিটক অফার এর ইউএসডি কোড নিয়ে আলোচনা করব। আপনারা যদি এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে, টেলিটকের মিনিট অফার, এসএমএস অফার, ইন্টারনেট অফার বিভিন্ন ধরনের অফার সম্পর্কে জানতে পারবেন। আশা করি, এই পোস্টটি থেকে আপনাদের একটু হলেও উপকার হবে।

অন্য পোষ্ট:  ময়মনসিংহ কিসের জন্য বিখ্যাত 

টেলিটক অফার দেখার নিয়ম

 আপনাদের সাথে এখন আমি শেয়ার করতে চলেছি টেলিটক সিমের অফার দেখার নিয়ম। টেলিটক সিমের অফার দেখতে হলে আপনারা দুইভাবে দেখতে পারেন।

১. প্রথমে আপনারা ইউনিকোড ব্যবহার করে টেলিটক সিমের অফার :-  টেলিটক সিমের ইউএসএসডি কোডের মাধ্যমে অফার জানতে, ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *১১১#  ।  ইউনিকোড ব্যবহার করার ফলে আপনাদের একটি অপশন আসবে। অপশন এ ক্লিক করে আপনারা বিভিন্ন এমবি অফার, মিনিট অফার, এসএমএস অফার দেখতে পারবেন। 

২. টেলিটক অ্যাপস ডাউনলোড করে আপনারা বিভিন্ন অফার:-  টেলিটক অ্যাপস ডাউনলোড করার পর অ্যাপস টি ওপেন করতে হবে। এরপর আপনারা অ্যাপসের মাধ্যমে এমবি অফার, মিনিট অফার, এসএমএস অফার অফার দেখতে পারবেন। 

See also  রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড

টেলিটক মিনিট অফার দেখার নিয়ম

 বন্ধুরা এখন আমি আপনাদের সাথে শেয়ার করব টেলিটক সিমের মিনিট অফার দেখার নিয়ম। টেলিটক সিমের মিনিট অফার গুলো দেখার জন্য ইউএসডি কোড ব্যবহার করে দেখতে পারেন আবার অ্যাপসের মাধ্যমে আপনারা মিনিট অফার গুলো দেখতে পারেন। 

টেলিটক সিমের মিনিট অফার দেখার ইউএসএসডি কোড: *১১১#  । 

 উপরে টেলিটক সিমের ইউএসডি কোড ব্যবহার করে আপনারা মিনিটের যেকোনো অফার দেখতে পারবেন। নিচে কয়েকটি মিনিট অফার এর আলোচনা করে দিব। 

 ২৩ মিনিট ১৪ টাকা

 আপনারা যদি ২৩ মিনিট এর অফারটি নিতে চান তাহলে ১৪ টাকা আপনার ব্যালেন্সে থাকতে হবে। ২৩ মিনিটের অফারটি আপনারা ১৪ টাকা দিয়ে তিন দিনের জন্য কিনতে পারবেন এই অফারটি উপভোগ করতে ডায়াল করুন *১১১*১৪#  । তাহলে আপনারা এই অফারটি নিতে পারবেন। 

 ৫৩ মিনিট ৩২ টাকা

 আপনার যদি ৫ দিনের জন্য ৫৩ মিনিট এর অফারটি উপভোগ করতে চান তাহলে আপনাদের ব্যালেন্সে ৩২ টাকা লাগবে।। ৫৩ মিনিট ৩২ টাকার এই অফারটি নিতে হলে আপনার ডায়াল করুন  *১১১*৩২#  । তাহলে আপনারা এই অফারটি উপভোগ করতে পারবেন ৫ দিনের জন্য। যত খুশি তত বার।

 ১৪৩ মিনিট ৮৬ টাকা

 ১৪৩ মিনিট এই অফারটি উপভোগ করতে পারবেন ৭ দিন। যত খুশি তত বার নিতে পারবেন। তবে এই অফারটি নিতে হলে আপনাদের ব্যালেন্সে ৮৬ টাকা থাকতে হবে। তাহলে আপনারা এই অফারটি নিতে পারবেন। এই অফারটি নিতে ডায়াল করুন  *১১১*৮৬#  ।

See also  বাংলালিংক টাকা দেখার কোড

 ৪৭৭ মিনিট ২৮৭ টাকা

 আপনারা যদি ১ মাসের জন্য মিনিট অফার উপভোগ করতে চান তাহলে ৪৭৭ মিনিট ২৮৭ টাকা এই অফারটি নিতে পারেন। এই অফারটি আপনারা ১ মাস উপভোগ করতে পারবেন। এই অফারটি উপভোগ করার জন্য আপনারা ডায়াল করুন   *১১১*২৮৭#  । 

 টেলিটক মিনিট চেক কোড

টেলিটক সিমের মিনিট চেক করতে আপনারা দুটি উপায় ব্যবহার করতে পারেন। একটি হলো ইউএসডি কোড ব্যবহার করে আপনারা মিনিট চেক করতে পারবেন।

টেলিটক সিমের মিনিট চেক করতে যে ইউএসডি কোডটি ব্যবহার করতে হবে ইউএসডি কোডটি  হলো :  *১৫২#

আবার টেলিটক অ্যাপস ডাউনলোড করা অ্যাপস এর মাধ্যমে আপনারা মিনিট চেক করতে পারবেন। 

টেলিটক এমবি অফার ২০২২

এখন আমি আপনাদের সাথে শেয়ার করব টেলিটক সিমের ইন্টারনেট অফার। টেলিটক সিমের বর্তমান কম টাকায় বেশি এমবি অফার দিয়ে থাকে। সে অফার গুলো আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি। ইন্টারনেট প্যাকেজ অফার গুলো আপনারা দুটি উপায় দেখতে পারেন।

  1. একটি হলো ইউএসডি কোড ব্যবহার করে টেলিটক সিমের ইন্টারনেট অফার দেখতে পারেন। 
  2. অ্যাপসের মাধ্যমে আপনারা টেলিটক সিমের ইন্টারনেট অফার দেখতে পারেন। 

টেলিটক সিমের ইন্টারনেট অফার দেখার ইউএসএসডি কোড: *১১১#  । 

উপরের এই ইউএসডি কোডটি ব্যবহার করে আপনারা ইন্টারনেট অফার দেখতে পারেন। আবার অ্যাপস ডাউনলোড করে অ্যাপসের মাধ্যমে আপনারা ইন্টারনেট অফার দেখে দেখতে পারেন। নিচে কয়েকটি ইন্টারনেট অফার এর আলোচনা করে দিব। 

টেলিটক ইন্টারনেট অফার কোড

নিচে কয়েকটি ইন্টারনেট অফার এর ইউএসডি কোড উল্লেখ করে দিব। এবং কত টাকায় কয়দিনের জন্য এই অফার গুলো আপনারা করতে পারবেন সেগুলো নিচে তুলে ধরব। 

  •  ১ জিবি ২২ টাকা   ৭ দিন *১১১*৬০০#
  • ১ জিবি ৪৫ টাকা   ৩০ দিন *১১১*৬০১#
  • ২ জিবি ৮১ টাকা   ৩০ দিন *১১১*৬০২#
  • ৩ জিবি ৫৫ টাকা   ১০ দিন *১১১*৬০৩#
  • ৫ জিবি ৯১ টাকা   ১৫ দিন *১১১*৬০৫#
  • ১০ জিবি ১৭৭টাকা   ৩০ দিন   *১১১*৬১০#
See also  বাংলালিংক ইমারজেন্সি ব্যালেন্স কোড

উপরের এই ইউএসডি কোড গুলো ব্যাবহার করে আপনারা ইন্টারনেট অফার গুলো উপভোগ করতে পারবেন। এখানে আপনারা  ৭ দিন, ১০ দিন, ১৫ দিন,  ৩০ দিনের অফার গুলো পেতে পারবেন। আপনারা যদি টেলিটক সিমের গ্রাহক হয়ে থাকেন তাহলে এই অফার গুলো উপভোগ করতে পারেন। 

টেলিটক ৯৭ টাকায় ১০ জিবি

আপনারা যদি টেলিটক সিমের গ্রাহক হয়ে থাকেন তাহলে ৯৭ টাকায় ১০ জিবি ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারেন। এই অফারটি উপভোগ করার জন্য এই ইউএসডি কোডটি ডায়াল করুন  *১১১*৯৭# । 

৯৭ টাকায় ১০ জিবি ইন্টারনেট অফার আপনারা ১০ দিনের জন্য উপভোগ করতে পারেন। এই অফারটির মেয়াদ হলো ১০ দিন। আপনারা চাইলে এই অফারটি উপভোগ করার জন্য নিতে পারেন। 

ওপরে টেলিটক অফার দেখার নিয়ম এবং ইন্টারনেট মিনিট এর অফার গুলো আপনারা দেখতে পারবেন। সেগুলো আলোচনা করা হয়েছে আপনারা যদি এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে টেলিটকের বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারবেন এবং এই অফার গুলো নিতে পারবেন। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button