Telecom

বাংলালিংক টাকা দেখার কোড

বাংলাদেশের অনেক মোবাইল অপারেটর থাকলেও বর্তমানে জনপ্রিয় মোবাইল অপারেটর হচ্ছে বাংলালিংক। এছাড়াও বাংলালিংকের গ্রাহক দিন দিন বেড়েই চলছে। বাংলালিংক আমাদের নিত্যদিনের অফার এবং বিভিন্ন সুবিধা দেওয়ায় গ্রাহক বেড়েই চলেছে । তবে অনেকেই রয়েছেন যারা আগে কখনো বাংলালিংক সিম ব্যবহার করেননি।

যারা আগে অন্য কোনো অপারেটর ব্যবহার করেছিল। তারা যদি নতুন করে বাংলালিংকে অপারেটর ব্যবহার করে। তাহলে বাংলালিংক সম্পর্কে তাদের জানতে হবে। কারণ মোবাইলের অপারেটর যেমন ভিন্ন ঠিক তেমনি অপারেটরের কোড গুলো ভিন্ন। তাই বাংলালিংক গ্রাহকদের সুবিধার জন্য বাংলালিংকে অপারেটর কোড নিয়ে আলোচনা করব।

বাংলালিংক টাকা দেখার কোড

আপনি আগে গ্রামীন সিম ব্যবহার করেছেন। ব্যালেন্স চেক করার জন্য যে কোড ব্যবহার করতেন গ্রামীন সিম কোড বাংলালিং সিমে কাজ করছে না। বাংলালিংক ব্যালেন্স চেক করার জন্য আপনাকে বাংলালিংক ব্যালেন্স চেক করার কোড ডায়াল জানতে হবে।

See also  বাংলালিংক মিনিট কেনার নিয়ম

এখন যদি আপনি আগে বাংলালিং সিম ব্যবহার করে না থাকেন। বাংলালিংক সিমের নতুন ব্যবহারকারী হন। তাহলে আপনাকে বাংলালিংক টাকা দেখার কোড জানতে হবে। যদি আপনি ব্যালেন্স চেক করার কোড না জানেন। তাহলে, আপনার বাংলালিংক সিমে টাকা থাকলেও কত টাকা আছে সেটা জানতে পারবেন না। এইজন্য বাংলালিংক সিমে টাকা রিচার্জ করার পর বাংলালিংক সিমে কত টাকা রয়েছে সেটা চেক করে দেখতে হলে আপনাকে ব্যালেন্স চেক করার কোড জানতে হবে।

 বাংলালিংক ব্যালেন্স চেক করার কোড হলো *124# 

বাংলালিংক ব্যালেন্স চেক কয়টি মাধ্যমে করতে পারবেন

বাংলালিংক ব্যালেন্স চেক করার নিয়ম অনেক সহজ। আপনারা খুব সহজেই আপনার বাংলালিংক ব্যালেন্স চেক করতে পারবেন। বাংলালিংক সিমের টাকা চেক করার জন্য দুইটি উপায় রয়েছে। আপনারা দুইটি নিয়মে খুব সহজেই বাংলালিংক টাকা চেক করতে পারবেন।

বাংলালিংক ব্যালেন্স চেক করার দুটি নিয়ম হচ্ছে –

  1. কোড ডায়াল করার মাধ্যমে
  2. মাই বাংলালিংক অ্যাপের মাধ্যমে

কোড ডায়াল করার মাধ্যমে

আপনারা খুব সহজেই কোড ডায়াল করার মাধ্যমে বাংলালিংক টাকা চেক করতে পারবেন। বাংলালিংক টাকা দেখার কোড হচ্ছে *124# 

See also  টেলিটক অফার দেখার নিয়ম

মাই বাংলালিংক অ্যাপের মাধ্যমে

উপরে আপনাদেরকে কিভাবে কোড ডায়াল করে বাংলালিংক ব্যালেন্স চেক করতে হয়। সে নিয়ম দেখিয়েছি। এখন আপনাদেরকে মাই বাংলালিংক অ্যাপ এর মাধ্যমে খুব সহজেই বাংলালিংক ব্যালেন্স চেক করার উপায় জানাবো।

যদি মাই বাংলালিংক অ্যাপ না থাকে তাহলে প্লে স্টোর থেকে ইন্সটল করে নিতে পারেন। মাই বাংলালিংক অ্যাপে প্রবেশ করার জন্য আপনাকে আপনার বাংলালিংক নাম্বার দিয়ে অ্যাপ লগইন করতে হবে।

যদি আপনার মাই বাংলালিংক অ্যাপ ইন্সটল করে থাকেন। তাহলে খুব সহজেই মাই বাংলালিংক অ্যাপে প্রবেশ করে আপনার বাংলালিংক ব্যালেন্স চেক দেখতে পারবেন।

আপনারা উপরের নিয়ম অনুযায়ী মাই বাংলালিংক অ্যাপের মাধ্যমে বাংলালিংক ব্যালেন্স চেক করতে পারবেন।

উপরে আমি আপনাদেরকে বাংলালিংক ব্যালেন্স চেক করার দুইটি নিয়ম দেখিয়েছি। আপনারা উপরের দুইটি নিয়মের মধ্যে যে নিয়ম পছন্দ হয় সেই নিয়মের মাধ্যমে খুব সহজেই বাংলালিংক টাকা দেখতে পারবেন। আশা করছি বাংলালিংক ব্যালেন্স চেক করার নিয়ম নিয়ে আপনাদের ভালো লাগবে এবং কাজে আসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button